১০ লাখ টাকায় মিলবে Caviar ULTRA GOLD iPhone 15 Pro পুরাই মাথানষ্ট ডিজাইন!

TechPoth
5 Min Read
Caviar ULTRA GOLD iPhone 15

Caviar ULTRA GOLD iPhone 15 Pro: পৃথিবীতে মানুষের চাহিদা বা শখ যে কত রকমের হয় তা বলে শেষ করা যাবে না। পৃথিবীতে মানুষের চাহিদা বা শখ যে কত রকমের হয় তা বলে শেষ করা যাবে না। Caviar হল এমন একটি ব্রান্ড বা শপ যেখানে সকল ধরনের রয়েল গিফট পাওয়া যায় এবং তারাই মানুষের সেই শখ বা চাহিদা পূরন করে তাদের নিখুত কারুকার্যের মাধ্যমে।

এখানে কিন্তু ১ লাখ বা ২ লাখ টাকার প্রডাক্ট পাবেন না। এখানে ১০/২০ লাখ বা কোটি এর নিচে কোন প্রডাক্ট নেই। আপনি চাইলে এখান থেকে জুতা, ঘরি, মোবাইল, এয়ারপড বা চশমা কাস্টমাইজেশন ডিজাইন করিয়ে নিতে পারবেন গোল্ড, হিরা, প্লাটিনাম অথবা ডায়মন্ড দিয়ে।

বিশ্বের সবথেকে দামি মোবাইল Caviar Snowflake

Caviar এর তৈরি বর্তমানে সবথেকে দামি মোবাইল Caviar Snowflake যা ৫৭০টি হীরার টুকরাসহ একটি সাদা সোনার ১৮কেরেট বডি রয়েছে। এবং মোবাইল এর মাঝখানে রয়েছে প্লাটিনামের দুল, সাদা সোনা ও হীরা। মোবাইলটির সারা বডির কালার সাদা টাইটানিয়াম। এবং সেটটির দাম শুনলে আপনার চোখ কপালে উঠবে।

- Advertisement -
Caviar Snowflake সবথেকে দামি মোবাইল
বিশ্বের সবচেয়ে দামি মোবাইল ফোন কোনটি

সেটটির দাম বাংলাদেশি টাকায় হিসাব করলে আনুমানিক ৬ কোটি টাকার মত হবে। তাহলে বুঝতেই পারছেন যে, শখের দামটা আসলেই আকাশচুম্বী। এই সেটগুলো আসলে সারাবিশ্বের বিলিয়নেরাই ব্যবহার করে।

যাইহোক আমরা অনেক কথা বলে ফেলেছি। আমাদের আজকের আলোচনার বিষয় – Caviar ULTRA GOLD । এটাও আসলে ব্যাক সাইড সম্পূর্ন গোল্ডের খোদাই করা ডিজাইন।

পড়ুনঃ

Caviar ULTRA GOLD iPhone 15 Pro বৈশিষ্ঠ্য

ক্যাভিয়ার আল্ট্রা গোল্ড আইফোন ১৫ প্রো এর কেসিং এ থাকছে Rich gold color এবং সম্পূর্ন বডি জুড়ে থাকছে 24k gold সাথে satin texture । এবং পেছনের অ্যাপল লোগোতে থাকছে 18K gold যা সম্পূর্ন গলিত সোনা দিয়ে ডিজাইন করা হবে। যার ফলে আপনার সেটটি আলোতে গেলেই ঝিকমিক করবে।

সবমিলিয়ে বলা চলে যে, আইফোন এর উপর আবার আইফোন ডিজাইন যা বিখ্যাত অ্যাপল কোম্পানীর ডিজাইন করা প্যাটার্ন। সুতরাং বুঝতেই পারছেন যে সেটটি আসলে কেমন হবে। এগুলো আসলে আমাদের কাছে স্বপ্ন, আর এগুলো ব্যবহার করে বাসে বা রিক্সায় চলা যাবে না।

- Advertisement -

এটা ব্যবহার করলে মার্সিটিজ বা বিএমডব্লিউ চরতে হবে। যাইহোক, মজা করলাম আপনার সামর্থ্য থাকলে আপনি আপনার প্রিয়জনকে উপহার দিতেই পারেন।

Caviar কেন তাদের এই ডিজাইনে সেরা

দেখুন, সারাবিশ্বের প্রতিটি ক্যাটাগড়ির মধ্যেই বড় বড় ব্রান্ড আছে যেমন – খাবারের ক্ষেত্রে কেএফসি, McDonald’s, জুতার মধ্যে নাইক, মোবাইল এর ক্ষেত্রে আইফোন বা স্যামস্যাং ইত্যাদি। ঠিক তেমনই, এই কাস্টমাইজড মোবাইল বা অন্যান্য গ্যাজেট তৈরিতে সারাবিশ্বে Caviar এর নাম-ডাক আছে ভালই।

তাদের প্রতিটি ডিজাইন অনেক নিখুত ও শক্তিশালী। সুতরাং এমন কোন কাস্টমাইজড প্রডাক্ট তৈরির কথা মনে আসলেই নিঃসন্দেহে এই Caviar এর নামটাই চলে আসে সবার আগে।

প্রডাক্টের ওয়ারেন্টি?

যেহেতু প্রডাক্টটি ইউনিক এজন্য আপনাকে কিন্তু সাপোর্ট নিতে Caviar এর কাছেই ছুটতে হবে। তবে, আপনি যখন প্রডাক্টটি গ্রহন করবেন তখন থেকে ১ বছর সাপোর্ট পাবেন ফ্রি অফ কস্ট। কিন্তু বছর শেষ হওয়ার পরে আপনাকে সাপোর্ট নিতে ভালই মোটা অংক খরচ করতে হবে। তবে আশা করা যায় যেহেতু বিশ্বের সেরা দুইটি ব্রান্ডের উপর তারা কাজ করে তাই ২/৪ বছরে কোন সমস্যা হয়না।

সাপোর্টটি আপনি অবশ্যই ইন্টারন্যাশনালি পাবেন। তবে অ্যাপল ওয়াচ এর ক্ষেত্রে এই সাপোর্টটি তারা ২ বছর দিয়ে থাকে।

প্রডাক্টটি অর্ডার করার প্রক্রিয়া

প্রডাক্টটি অর্ডার করতে হলে অবশ্যই আপনাকে সম্পূর্ন পেমেন্ট অ্যাডভান্সড করতে হবে। পেমেন্ট তাদের গ্লোবাল সাইট থেকেই করতে পারবেন অনলাইনে। এখন আমরা জানবো, Caviar ULTRA GOLD iPhone 15 Pro এর দামটি কত পড়বে ???

- Advertisement -

ভয় নেই কোটি টাকা পরবে না! প্রডাক্টটির প্রাইস – বাংলাদেশি টাকায় প্রায় ১০ লক্ষ ১২ হাজার টাকার মত। প্রডাক্টটি আপনি অর্ডার করলে তাদের সারাবিশ্বের নিরাপদ কুরিয়ার পদ্ধতির মাধ্যমে প্রডাক্টটি আপনার হাতে গিয়ে পৌছাবে।

তাহলে বন্ধুরা, যাদের সামর্থ্য আছে তারা আজই অর্ডার করে দিন আপনার প্রিয় মানুষটার জন্য। আমিও চাই আমার প্রিয় মানুষটাকে এমন একটা গিফট দিতে। মহান আল্লাহ্ যদি চাই অবশ্যই একদিন দিব। আজ এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ্য থাকবেন। আল্লাহ হাফেজ!

নিচে প্রডাক্টটি কেনার লিংকটা দিয়ে দিলাম যদি মনটা চাই!

- Advertisement -
buy

মেয়েদের মনে ভালোবাসা এবং অভিমান দুটোই থাকে বেশি। তাই অভিমানটাকে ভালোবাসার চেয়ে বড় করে দেখা যাবে না। তাই স্বামীদের উচিৎ স্ত্রীর সব অভিমান ভালোবেসে ভাঙানো!

Share This Article
Follow:
টেকপথ একটি জনপ্রিয় প্রযুক্তিগত অনলাইন প্ল্যাটফর্ম। যার মাধ্যমে আপনি শিখতে পারবেন ফ্রিল্যান্সিং, ইউটিউবিং, সফটওয়্যার সিকিউরিটি, গ্যাজেট তথ্য, টেক ট্রাবলশুটিং ইত্যাদি ।
Leave a comment

Leave a Reply