ইনফিনিক্স জিটি ১০ প্রো (Infinix GT 10 Pro): ব্যাক-লাইটিং গেমিং ফোন 2023!

TechPoth
5 Min Read
Infinix GT 10 Pro Image by GSMArena

ইনফিনিক্স জিটি ১০ প্রো (Infinix GT 10 Pro): এই সপ্তাহের শুরু থেকেই, আমরা বিভিন্ন অনলাইন মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছি যে, ইনফিনিক্স তাদের ফোনের কালেকশনে নতুন একটি মডেল যোগ করছে ইনফিনিক্স জিটি ১০ প্রো। এটি বিশেষত গেমিং ইউজারদের জন্য এক আলাদা রকমের অভিজ্ঞতা সঞ্চয় করতে আসছে। তথ্য লিক হওয়ার পর থেকেই মানুষের মধ্যে কেমন একটি কৌতুহল কাজ করছে। আশা করা যাচ্ছে সেটটি আগষ্টের প্রথম দিকেই বাজারজাত করা হবে।

সেটটি বাজারজাত হওয়া মাত্রই আমরা আপনাদের সামনে এর বিস্তারিত ফিচার প্রকাশ করবো।

আপনি কি আগের মতো নতুনত্বের অভিজ্ঞতা নিতে প্রস্তুত? Infinix GT 10 Pro, একটি অত্যাধুনিক ডিভাইস যা প্রযুক্তি, ডিজাইন এবং কার্যকারিতাকে একটি মসৃণ প্যাকেজে নির্বিঘ্নে মিশ্রিত করে। এর চিত্তাকর্ষক বৈশিষ্ট্য এবং অত্যাধুনিক গেমিং ক্ষমতা সহ, এই স্মার্টফোনটি ডিজিটাল বিশ্বের এক নতুন বিপ্লব ঘটাতে প্রস্তুত।

- Advertisement -

ইনফিনিক্স জিটি ১০ প্রো (Infinix GT 10 Pro) স্মার্টফোনের ডিজাইন

ইনফিনিক্স জিটি ১০ প্রো স্মার্টফোনটি একটি আধুনিক ডিজাইনের ফোন যা এক দেখাতেই সবার মাথা ঘুরিয়ে দেবে। এর স্লিম এবং প্রিমিয়াম গেমিং লুক আপনার গেমিং পারফরমেন্সকে করবে আরো প্রানবন্ত কারন এই সেটটিতে ব্যবহার করা হয়েছে ব্যাকলাইটিং সিস্টেম। যেটা আপনাকে স্মার্টফোন ব্যবহারের সাথে সাথে কম্পিউটারের স্বাদ দিবে। Infinix GT 10 Pro-তে একটি কাটিং-এজ ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে, যা ডিসপ্লেতে সুবিধাজনকভাবে অবস্থিত।

এই সেটটিতে ব্যাক সাইট যেমন নান্দনিক ডিজাইন ঠিক তেমনই সামনে ব্যবহার করা হয়েছে উন্নত প্রযুক্তির প্রটেকশন গ্লাস যা আপনার সেটটিকে বাহিরের আঘাত থেকে রক্ষা করবে। ডিভাইসটি ফেস লকও সমর্থন করে, আপনার ফোন আনলক করার জন্য নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর প্রদান করবে।

ইনফিনিক্স জিটি ১০ প্রো প্রাইস ইন বাংলাদেশ 💰 49,999 6/128 GB RAM (আনুমানিক)
ব্রান্ড (Brand)Infinix
মডেল (Model)Infinix GT 10 Pro
ক্যাটাগরি (Category)Smartphone
নেটওয়ার্ক (Network)GSM / WCDMA / TD-LTE / FDD-LTE
সিম (SIM)Dual SIM (Nano-SIM, dual stand-by)
মাপ (Dimensions)165.6 x 75.9 x 7.89 mm
ওজন (Weight)189.5 g
কালার (Colors)Coslight Silver, Genesis Noir
বাজারে মুক্তি (Released)Expected- August, 2023

📺 Hardware & Software

অপারেটিং সিস্টেম (OS)Android 13
চিপসেট (Chipset)MediaTek Dimensity 9000 (6nm)
প্রসেসর (CPU)Octa-core (1×3.05 GHz Cortex-X2 & 3×2.85 GHz Cortex-A710 & 4×1.80 GHz Cortex-A510)
গ্রাফিক্স (GPU)Mali-G710 MC10
গঠন (Body Build)Backlighting with Plastic
পুরুত্ব (Thickness)7.89 mm
সার্টিফিকেট (Certification)Not Declared

📱 Display

টেকনোলজি (Technology)AMOLED FHD
ডিসপ্লে সাইজ (Screen Size)6.8 inches
স্ক্রীন রেজল্যুশন (Resolution)1080 x 2400 pixels
রিফ্রেশ হার (Refresh Rate)Up to 120Hz
সুরক্ষা (Protection)Glass Display

Infinix GT 10 Pro স্মার্টফোনের ইন্টারফেস

Infinix GT 10 Pro ডিভাইসটি আপনার উৎপাদনশীলতা বাড়াতে এবং আপনার জীবনকে আরও সহজ করার জন্য ডিজাইন করা বিভিন্ন উপযোগী অ্যাপ এবং বৈশিষ্ট্যের সাথে আগে থেকে লোড করা আছে। সাধারনত ইনফিনিক্স ফোনের সাথে বিভিন্ন বিল্ট-ইন অ্যাপ সেটাপ থাকে, যেটা আপনি না চাইলে ডিজেবল করতে পারবেন। সেটটিতে উন্নত মাল্টিটাস্কিং ক্ষমতা আছে যার মাধ্যমে আপনি অনায়াসে কয়েকটি কাজ একসাথে এক স্ক্রিনে বসে করতে পারবেন।

ডিভাইসটিতে একটি ক্লিয়ার এবং গোছানো ইন্টারফেস রয়েছে, যা একটি বিরামহীন এবং বিভ্রান্তি-মুক্ত ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করে। এর সুন্দন নেভিগেশন এবং দ্রুত অ্যাক্সেস শর্টকাট সহ, আপনি সহজেই আপনার অ্যাপস এবং সেটিংসগুলো সহজেই নেভিগেট করতে পারবেন। উপরন্তু, ডিভাইসটি কাস্টমাইজেশন বিকল্পের একটি পরিসীমা সমর্থন করে, যা আপনাকে আপনার শৈলী এবং পছন্দ অনুসারে আপনার ডিভাইসটিকে ব্যক্তিগতকৃত করতে দেয়।

ডিভাইসটির অপারেটিং সিস্টেমে আছে Android 13 এবং র‌্যাম হিসেবে থাকছে ৮ এবং ১২ জিবি মেমোরি ক্ষমতা সাথে ১২৮জিবি ও ২৫৬ জিবি মেমোরী স্পেস।

- Advertisement -

উপসংহার

উপসংহারে, Infinix GT 10 Pro স্মার্টফোনটি মোবাইল প্রযুক্তির জগতে একটি গেম-চেঞ্জার। এর উদ্ভাবনী বৈশিষ্ট্য, অত্যাশ্চর্য ডিজাইন এবং ব্যতিক্রমী কর্মক্ষমতা সহ, এই ডিভাইসটি একটি অতুলনীয় ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে যা নিশ্চিতভাবে আপনাকে প্রভাবিত করবে। আপনি একজন প্রযুক্তিপ্রেমী হলে এই ডিভাইসটি হবে আপনার জন্য পারফেক্ট কম্বিনেশন।

এর শক্তিশালী প্রসেসর এবং অত্যাশ্চর্য ডিসপ্লে থেকে শুরু করে এর উন্নত ক্যামেরা ক্ষমতা এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ, স্মার্টফোনের চূড়ান্ত অভিজ্ঞতা প্রদানের জন্য এই ডিভাইসের প্রতিটি দিকই সতর্কতার সাথে তৈরি করা হয়েছে। নতুনত্বের সর্বোত্তম অভিজ্ঞতার সুযোগটি হাতছাড়া করবেন না – আজই Infinix GT 10 Pro স্মার্টফোনে আপনার হাত পান এবং অফুরন্ত সম্ভাবনার একটি বিশ্ব আনলক করুন।

Share This Article
Follow:
টেকপথ একটি জনপ্রিয় প্রযুক্তিগত অনলাইন প্ল্যাটফর্ম। যার মাধ্যমে আপনি শিখতে পারবেন ফ্রিল্যান্সিং, ইউটিউবিং, সফটওয়্যার সিকিউরিটি, গ্যাজেট তথ্য, টেক ট্রাবলশুটিং ইত্যাদি ।
1 Comment