আইফোন ১৫ এর গোপন তথ্য ফাস- টুইটার পোষ্টের মাধ্যমে জানা গেল!

TechPoth
3 Min Read

আইফোন ১৫ এর তথ্য ফাস, আমেরিকার টপ ইলেকট্রনিক্স জায়ান্ট অ্যাপল এই বছরের সেপ্টেম্বরে তাদের আইফোন 15 সিরিজ বাজারে ছাড়বে বলে আশা করা হচ্ছে। আমাদের চোখের সামনে প্রযুক্তির ভবিষ্যত যখন অধীর প্রত্যাশিত iPhone 15 দিয়ে উন্মোচিত হয় তখন বিস্মিত হওয়ার জন্য প্রস্তুত হন। অ্যাপলের বিপ্লবী ফ্ল্যাগশিপ ডিভাইসটি উদ্ভাবনের সীমানা পুনর্নির্ধারণ করতে সেট করা হয়েছে, যা আমরা ভেবেছিলাম তার সীমাবদ্ধতাকে ঠেলে দেয়।

গুজব ঘুরপাক খাচ্ছে এবং ফাঁস হচ্ছে যা ঘটতে চলেছে তার ইঙ্গিত দিচ্ছে, এখন iPhone 15-এর উত্তেজনাপূর্ণ বিশ্বে প্রবেশ করার সময়। যুগান্তকারী বৈশিষ্ট্য, চোয়াল-ড্রপিং ডিজাইন এবং অত্যাধুনিক প্রযুক্তির জন্য নিজেকে প্রস্তুত করুন যা আপনাকে নির্বাক করে দেবে। বর্ধিত ক্যামেরা ক্ষমতা থেকে বিদ্যুত-দ্রুত পারফরম্যান্স পর্যন্ত, এই পরবর্তী প্রজন্মের ডিভাইসটি একটি অতুলনীয় ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দেয়।

আপনি প্রযুক্তি উত্সাহী হোন বা সাম্প্রতিক প্রবণতা সম্পর্কে কেবল কৌতূহলীই হোন না কেন, আমাদের সাথে যোগ দিন যেহেতু আমরা iPhone 15 এর আশেপাশের রহস্যগুলি উন্মোচন করি এবং আমাদের সকলের জন্য অপেক্ষা করা ভবিষ্যত আবিষ্কার করি৷ অ্যাপলের অসাধারণ যাত্রার পরবর্তী অধ্যায়ের সাক্ষী হওয়ার জন্য প্রস্তুত হোন কারণ তারা আবার স্মার্টফোন শিল্পকে নতুন করে সংজ্ঞায়িত করেছে। আইফোন 15 এর কাউন্টডাউন এখন শুরু!

- Advertisement -

সাধারণ Apple প্রতিবার তাদের মডেলের ধারাবাহিকতা বজায় রাখে তাই এবারও ব্যাতিক্রম কিছু হচ্ছে না – আইফোন 15, আইফোন 15 প্লাস, আইফোন 15 প্রো এবং একটি আইফোন 15 প্রো ম্যাক্স চারটি স্মার্টফোন মডেলের মধ্যে রয়েছে যা কথিতভাবে গুজব আইফোন সিরিজ তৈরি করবে।

যদিও অ্যাপল এখনও পর্যন্ত তাদের স্মার্টফোনগুলির ব্যাপারে কোনও তথ্য প্রকাশ করেনি, সাম্প্রতিক একটি তথ্য ফাঁস এর মাধ্যমে আইফোন 15 প্রো-এর রঙের সম্ভাবনাগুলির একটিকে সর্বজনীন করে তুলেছে। স্মার্টফোনটি একেবারে নতুন গাঢ় নীল রঙে (dark blue colour shade) প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।

MacRumorsTipster Unknownz21 এর রিপোর্ট অনুসারে, আসন্ন iPhone 15 Pro একটি গাঢ় নীল রঙে আসবে যা ধূসর টোনে দেখা যাবে।

এছাড়াও এই লিক ইনফরমেশন মতে, অ্যাপল তাদের এই ডিভাইস লুকিং ও কালার কিছুটা আইফোন ১২ এর সাথে মিল রেখে কাজ করছে। আমরা সবসময় আশাকরি অ্যাপল তাদের সেরাটা ইউজারদের জন্য বাজেট করে এবারও হয়তবা তার ব্যতিক্রম হবে না। আমরা সবাই উদগ্রিব আইফোন এর নতুন সংস্করন নিয়ে।

আইফোন ১৫ এর দাম

আইফোন এর প্রতিটা ডিভাইস এর দাম দিন-দিন যেভাবে বাড়ছে তাতে করে অনেকে কেনার সামর্থ্য হাড়াচ্ছে। তবুও কি আইফোন এর প্রডাকশন কমছে না বড়ং বেড়েই চলেছে। সর্বশেষ আইফোন ১৪ এর বাংলাদেশের দাম ছিল ২লক্ষ টাকার মত। এবার আইফোন ১৫ এর দাম আশা করা যাচ্ছে এর আশেপাশেই থাকবে।

- Advertisement -

তাহলে, বন্ধুরা আমরা সকলে অপেক্ষা করি যে আইফোন আমাদের জন্য কি চমক নিয়ে আসছে। অ্যাপল এর আরেকটি নতুন ডিভাইস আগামী বছর ২০২৪ এ প্রকাশ করার কথা আছে অ্যাপল ভিশন প্রো যা বর্তমান সময়ের সবথেকে বড় আলোচনার বিষয়। বিস্তারিত জানতে আমাদের লিংকটাতে ক্লিক করে দেখে আসুন।

প্রতিদিন অন্তত একটি করে বইয়ের পেজ পড়ুন। তাহলে দেখবেন বছরে একটি বড় উপন্যাস শেষ হয়ে গেছে। আল্লাহ হাফেজ!

Share This Article
Follow:
টেকপথ একটি জনপ্রিয় প্রযুক্তিগত অনলাইন প্ল্যাটফর্ম। যার মাধ্যমে আপনি শিখতে পারবেন ফ্রিল্যান্সিং, ইউটিউবিং, সফটওয়্যার সিকিউরিটি, গ্যাজেট তথ্য, টেক ট্রাবলশুটিং ইত্যাদি ।
Leave a comment

Leave a Reply