মুকেশ আম্বানির জিও মার্ট দিচ্ছে ধামাকা অফার মাত্র ৬৫ হাজার রুপিতে আইফোন ১৫

TechPoth
2 Min Read
Apple iPhone 14

বছরের শুরুতেই জিও মার্ট দিচ্ছে ধামাকা অফার। “আজকাল বয়স আট থেকে আশি, প্রত্যেকের হাতেই স্মার্টফোন। মোবাইলের বাজারে চাহিদা বাড়ার সাথে সাথে iPhone এর প্রতি ক্রেতাদের আকর্ষণ বাড়ছে। তবে অনেকেই এর আকাশচুম্বী দাম নিয়ে অসন্তুষ্ট। এইসময়ে মুকেশ আম্বানির সংস্থা Reliance Jio ভারতীয়দেরকে iPhone কেনার এক দারুণ সুযোগ দিচ্ছে।

সম্প্রতি Jio Mart চমৎকার ডিসকাউন্ট অফার চালু করেছে। ফলে Apple-এর জনপ্রিয় এই ফোনটি আপনি অনেক কম দামে কিনতে পারবেন। মুকেশ আম্বানির এই সংস্থা দীর্ঘদিন ধরে যারা Apple-এর iPhone কিনবেন বলে ভাবছিলেন, তাদের এক সোনালী সুযোগ করে দিচ্ছে। চলুন এ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

আইফোন ১৫ এর গোপন তথ্য টুইটার পোষ্টের মাধ্যমে জানা গেল-iPhone-15-Leaked-update-news

Apple এর iPhone 15 ইদানিং বেশ আলোচনায় রয়েছে। এখন এই মোবাইলের দাম অনেকটাই কমে গেছে। যারা এই বাঁপার অফারের সদ্ব্যবহার করতে চান, তারা ‘সাধের’ iPhone 15 কিনতে পারবেন। আপনি যত ভাবছেন, Jio Mart এখন এই দুর্দান্ত ফিচারসমৃদ্ধ iPhone এর উপর বেশ আকর্ষণীয় ছাড় দিচ্ছে। আশ্চর্যজনক মনে হলেও, iPhone 15 এর দাম এখন এতটাই কমেছে যে, যেকোনো Xiaomi ফোনের মূল্যে এটি কিনতে পারবেন। অনলাইনে এই ফোন কিনলে আরও বেশি ছাড় পাবেন।”

- Advertisement -

iPhone 15 পাওয়া যাচ্ছে মাত্র ৬৫ হাজার রুপিতে

নতুন বাজারে আসা এই ফোনে রয়েছে একের পর এক দুর্দান্ত ফিচার। ফোনটির আসল দাম (MRP) হলো ৳৭৯,৯০০। Jio Mart থেকে কিনলেই মিলছে ১১% ছাড়, অর্থাৎ দামটা দাঁড়াচ্ছে ৳৭০,৯০০। এছাড়া চলছে কার্ড অফার! HDFC ক্রেডিট কার্ড ব্যবহার করলে সরাসরি পাবেন আরও ৬ হাজার টাকা ছাড়। EMI তে কেনার সুযোগও রয়েছে।

এই মোবাইলে পাবেন ১ বছরের ওয়ারেন্টি। ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডে কিনলে পাবেন আরও ২ হাজার টাকা ছাড়। মানে, ৬৫ হাজার টাকারও কমে কিনতে পারছেন ফোনটিকে! অর্থাৎ, হাতের নাগালেই এখন Xiaomi স্মার্টফোনের দামে Apple এর এই ফোন। তাহলে আর দেরি কিসের জলদি ঝাপিয়ে পড়ুন।

Share This Article
Follow:
টেকপথ একটি জনপ্রিয় প্রযুক্তিগত অনলাইন প্ল্যাটফর্ম। যার মাধ্যমে আপনি শিখতে পারবেন ফ্রিল্যান্সিং, ইউটিউবিং, সফটওয়্যার সিকিউরিটি, গ্যাজেট তথ্য, টেক ট্রাবলশুটিং ইত্যাদি ।
Leave a comment

Leave a Reply